ঢাকাসোমবার , ২৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীর মূল প্রবেশ পথে মরণফাঁদ!

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৮, ২০২৩ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা সদরে মূল প্রবেশ পথ বাসষ্ট্যান্ড হইতে ডাক বাংলো পর্যন্ত সড়ক বিভাগের ৪শ মিটার রাস্তা বড় বড় খানা খন্দকের সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি এবং জোয়ারের পানিতে রাস্তাটিতে হাটু পর্যন্ত পানি জমে থাকে। যার ফলে প্রায়ই ছোট বড় দূর্ঘনা ঘটে এ রাস্তাটিতে।

পিরোজপুর, রাজাপুর, স্বরূপকাঠী, নৈকাঠী দিয়ে আন্ত: এবং দুর পাল্লার বাস এবং পরিবহনের একমাত্র প্রবেশদ্বার এই রাস্তা। প্রতিদিন বাস, ট্রাক সহ শত শত রিকশা, অটোরিকশা ও বিভিন্ন যানবাহন জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে। রিকশা চালক লিটন (৫০) জানান, এ রাস্তা দিয়ে যাত্রীরা চলাচল করতে চায়না।

নিয়মিত যাত্রী স্কুল শিক্ষক মেহেদী হাসান নয়ন জানান , মটর সাইকেল নিয়ে এ রাস্তা দিয়ে চলাচল করা খুবই ঝুঁকিপূর্ণ তবুও চলতে হয় কেননা এই রাস্তা দিয়েই স্কুলে যেতে হয়।

কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জানান, সড়ক ও জনপদ এর নির্বাহী প্রকৌশলীকে এ ব্যাপারে অবহিত করা হয়েছে।

সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী রাজিউল আলম রাজু জানান, অতি বৃষ্টির কারনে ঠিকাদার রাস্তার কাজ করতে পারছেনা। বৃষ্টি কমলে রাস্তার কাজ পুরোদমে শুরু হবে।

তিনি আরও জানান, রাস্তার দুই পার্শ্বে বাড়ী ঘর থাকায় জমির মালিকরা জায়গা না দেয়ায় ড্রেনেজ ব্যবস্থা করা যাচ্ছে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।