ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৮, ২০২৩ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, রাজনৈতিক জীবনেরও সঙ্গী ও মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ১০ টায় সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, বরিশাল কর্তৃক আয়োজিত সেলাই মেশিন বিতরণ, আর্থিক অনুদান ও স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার মহোদয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী, বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ জামিল হাসান বিপিএম-সেবা, পিপিএম, কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) ১০ এপিবিএন বরিশাল আবু আহাম্মদ আল মামুন, জেলা প্রশাসক শহিদুল ইসলাম, পুলিশ সুপার বরিশাল জনাব ওয়াহিদুল ইসলাম বিপিএম সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।