ঢাকামঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে ইউপি সদস্যদের শপথ গ্রহণ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৯, ২০২৩ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত। কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলার শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ১২ জন ইউপি সদস্যদের শপথ পাঠ করান কাউখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বায়েজিদুর রহমান।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু।

অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা মহিলা বিষয় কর্মকর্তা নুসরাত জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা আইসিটি অফিসার মোঃ মেহেদী হাসান, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, শিয়ালকাটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান গাজী সিদ্দিকুর রহমান, প্রেসক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহমেদ, সাংবাদিক ফোরামের সভাপতি হাফেজ মাসুম বিল্লাহ সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৭ই জুলাই পিরোজপুরের কাউখালী উপজেলার ৫ নং শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

গত ২৭ আগস্ট পিরোজপুর জেলা প্রশাসক মহোদয় নবনির্বাচিত চেয়ারম্যান গাজী সিদ্দিকুর রহমানকে শপথ পাঠ করান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।