ঢাকাবুধবার , ৩০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে বেড়াতে এসে নদীতে পড়ে মতিঝিল আইডিয়াল স্কুলের ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩০, ২০২৩ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

উজিরপুর প্রতিনিধি : বরিশালের উজিরপুরে কচা নদীতে নিখোঁজ হওয়া ঢাকার মতিঝিল আইডিয়াল স্কুলের ছাত্রীর মরদেহ উদ্ধার হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে সন্ধ্যা নদী থেকে ভাসমান অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ভবানীপুর গ্রামের কচা নদীর তীরে পা পিছলে পড়ে নিশাত তাসনিম তানহা (১৬) নিখোঁজ হয়।

এবার সে মতিঝিল আইডিয়াল স্কুল থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। ঢাকার ব্যবসায়ী ও উজিরপুরের ভবানীপুর গ্রামের বাসিন্দা কামরুল হাসান নাসিম মোল্লার মেয়ে তানহা।

উজিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মো. কলিমউল্যাহ জানান, সন্ধ্যার শাখা কচা নদীর তীরে ভবানীপুর গ্রামের বাড়িতে বাবা ও মায়ের সঙ্গে বেড়াতে এসেছিল তানহা। দুপুর ১২টার দিকে ছোট ভাইকে নিয়ে নদীর ঘাটে নামে সে। এ সময় পা পিছলে নদীতে পড়ে যায়। ছোট ভাইয়ের চিৎকারে মা এসে তানহাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু স্রোতের টানে তানহা ভেসে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে উজিরপুর ফায়ার স্টেশন ও বরিশাল সদর ফায়ার স্টেশনের ডুবুরির দল এসে উদ্ধারে অভিযান চালায়। কিন্তু কেউ নদীতে খুঁজে পায়নি। স্থানীয়রা ঘটনার পর থেকে উদ্ধার কাজে অংশ নিয়েছেন। তারা সকাল সাড়ে ৯টার দিকে সন্ধ্যা নদীর বানারীপাড়ার কালির বাজার এলাকায় ভাসমান অবস্থায় পেয়েছে তানহাকে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তারা বিনা ময়নাতদন্তে মরদেহ নেওয়ার আবেদন করেছেন। এজন্য মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।