ঢাকাবৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মেহেন্দিগঞ্জে বিদ্যুতের খুঁটিতে ঝুলছিলো লাশ!

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩১, ২০২৩ ১১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : বিদ্যুত পোষ্টে (খুঁটি) কাজ করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎপৃষ্ট হয়ে আজিজুল হক হাওলাদার নামের এক ইলেকট্রিশয়ানের মৃত্যু হয়েছে। খুুঁটির ওপর তারের সাথে ঝুলছিলো আজিজুলের লাশ। খরব পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা তারের সাথে ঝুলন্ত অবস্থায় আজিজুলের লাশ উদ্ধার করেছেন। ঘটনটি ঘটেছে জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার চরলতা গ্রামে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য আজিজুলের লাশ বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

ওসি আরও বলেন, চরলতা গ্রামের ইউনুস হওলাদারের ছেলে আজিজুল স্থানীয় ভ্রাম্যমান ইলেক্টিশিয়ান হিসেবে কাজ করতেন। বুধবার বিকেলে নিজ এলাকার একটি বিদ্যুতের খুঁটিতে কাজ করতে গিয়ে সে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায়। খুঁটির ওপরে তারের সাথেই ঝুলছিলো আজিজুলের লাশ। খবর পেয়ে সন্ধ্যায় স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তায় বিদ্যুতের খুঁটির ওপর তারের সাথে ঝুলন্ত অবস্থায় আজিজুলের লাশ উদ্ধার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।