ঢাকাবৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মঠবাড়িয়ায় গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩১, ২০২৩ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরােজপুরের মঠবাড়িয়ায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৬০০ গ্রাম গাঁজা সহ মনিরুজ্জামান মনির (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মনিরুজ্জামান উপজেলার আমরবুনিয়া গ্রামের মৃত শামসুল আলম শেখের ছেলে।

ডিবি সূত্রে জানাগেছে, বুধবার রাতে উপজেলার তুষখালী ইউনিয়নের হাওলাদার ফিলিং স্টেশনের পাশে গুচ্ছ গ্রাম সংলগ্ন সড়কে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ডিবি দক্ষিণের ওসি আসলাম উদ্দিন ও এসআই জ্যোতির্ময় হালদারের নেতৃত্বে সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় মনিরুজ্জামান মনির নামের একজনকে আটক করা হয়। পরে তাঁর শরীর তল্লাশি করে তার কাছ থেকে ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় ডিবি দক্ষিণের এসআই জ্যোতির্ময় হালদার বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মনিরুজ্জামান মনিরকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।