ঢাকাবৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাজাপুরে এক রাতে চারটি স্কুলে চুরি !

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩১, ২০২৩ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে চারটি প্রাথমিক বিদ্যালয় ও একটি দোকান চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতে সাতুরিয়া ইউনিয়নের সাতুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ১নং হামিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে নগদ ২৫ হাজার টাকা ১টি ল্যাপটপ ও একটি ঘন্টা চুরি হয়েছে। ২নং দক্ষিণ সাতুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে নগদ ১৩ হাজার টাকা ২টি ল্যাপটপ ও একটি ঘন্টা চুরি হয়েছে। ৮১নং উত্তর পশ্চিম তারাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একটি ঘন্টা চুরি হয়েছে। ৭৭নং তারা বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একটি ঘন্টা ও আসবাবপত্র চুরি হয়েছে। এছাড়া ৭৭নং তারা বুনিয়া স্কুলের পাশে আলতাফ হোসেনের দোকান চুরি হয় চোরেরা নগদ ১৫ হাজার টাকা ও ১টি টিভি নিয়ে গেছে। একটি পানির মোটর চুরি হয়।

খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ গঠনস্থল পরিদর্শন করেছেন।

ঘটনাস্থল পরিদর্শনকালে এসআই নাজমুজ্জামান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এখন পর্যন্ত কাউকে আটক বা মালামাল উদ্ধার করা সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।