ঢাকাশুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

গৌরনদীতে গণধর্ষণের শিকার বিধবা নারী

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১, ২০২৩ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

গৌরনদী প্রতিনিধি : বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় এক বিধবা নারীকে (৩৫) গণধর্ষণ করে ভিডিও ধারনের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার গৌরনদী উপজেলার বার্থী এলাকায়। ভুক্তভোগি নারী উজিরপুর উপজেলার মশাং গ্রামের বাসিন্দা।

এজাহার সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে বার্থী এলাকায় বোনের বাড়িতে যাওয়ার সময় অজ্ঞাত এক যুবক ওই নারীর হাত থেকে মোবাইল ফোন নিয়ে দৌড় দিলে সে ওই যুবকের পিছনে ছুটতে থাকে। এরইমধ্যে অজ্ঞাত আরো ২/৩ জন যুবক এসে ভুক্তভোগির মুখ চেপে ধরে পরিত্যক্ত একটি ঘরের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষন করে। পরে রাত আড়াইটার দিকে তাকে ছেড়ে দেয়া হয়।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় চারজনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।