ঢাকাশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নগরীতে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত দুই পুলিশ কর্মকর্তা, আটক ৯ ॥ ৩ হাজার ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর পলাশপুরে অভিযানে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তা। আহতরা হলেন বিএমপি কাউনিয়া থানার এসআই গোবিন্দ ও এএসআই কামরুল। তবে সাহসিকতা দেখিয়ে ৩ হাজার ৫ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। এ ঘটনায় মাদক ব্যবসায়ীসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার ( ২ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে নগরীর ৭নং পলাশপুরে এ ঘটনা ঘটে।

আহত কাউনিয়া থানার এএসআই কামরুল বলেন- গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ৮ টার দিকে নগরীর পলাশপুরের ৭ নম্বরের মাদক ব্যবসায়ী রিপনের বাসায় অভিযান চালালে রিপন ও তার স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। এতে তিনি এবং এসআই গোবিন্দ আহত হন।

তিনি বলেন, হামলার শিকার হয়েও পুলিশ পিছ পা না হয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে অভিযান চালিয়ে আরও ৬ জনকে আটক করা হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, অভিযানে গিয়ে থানার দুই পুলিশ কর্মকর্তা মাদক ব্যবসায়ীদের হামলা শিকার হয়েছেন। এ ঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে। তারা সকলেই প্রত্যক্ষ বা পরোক্ষভাবে মাদক বিক্রির সাথে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।