ঢাকারবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

দেশে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হবে না : অধ‍্যক্ষ আলমগীর

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩, ২০২৩ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে জেলা বিএনপির আহবায়ক বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, শিক্ষক নেতা অধ‍্যক্ষ আলমগীর হোসেন কাউখালী উপজেলার ৪টি অংগসংগঠন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় তিনি তার বক্তব্যে বলেন এদেশে দিনের ভোট আর রাতে হতে দিব না, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হবে না। এজন্য এক দফা আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি এন পি) ৪৫তম প্রতিষ্ঠাবার্ষীকি উপলক্ষে কাউখালী শনিবার রাতে কাউখালী উত্তর বাজার দলীয় কার্যালয় প্রাঙ্গণে শ্রমিক দল, কৃষক দল, তাতীদল, মৎস্যজীবি দলের যৌথ উদ্যোগে এক সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা শ্রমিক দল সভাপতি আবু তাহের বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ আলমগীর হোসেন ।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব জনাব গাজী ওহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ জনাব রিয়াজ উদ্দিন রানা, কাউখালী উপজেলা বিএনপির আহবায়ক এস,এম আহসান কবীর, সদস্য সচিব এইচ,এম দ্বীন মোহাম্মদ, জেলা শ্রমিকদল সভাপতি কমিশনার আব্দুস সালাম বাতেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন টিপু।

এছাড়া বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মিয়া, বিএনপির সিনিয়র সদস্য শাহ ইমরান ফারুক, যুগ্ম আহ্বায়ক জিয়াউল হাসান নিক্সন, বদরুদ্দোজা মিয়া, গিয়াশ উদ্দিন অলি, উপজেলা তাতী দলের সভাপতি সালাউদ্দিন মেম্বার, কৃষক দলের সভাপতি ফারুক হোসেন। এ সময় উপস্থিত ছিলেন মৎস্যজীবী দলের আহ্বায়ক এনায়েত হোসেন মন্টু, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, কৃষক দলের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান তালুকদার, অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন শ্রমিক দলের সাধারণ সম্পাদক ইউসুফ আলী আকন।

অনুষ্ঠানে চার সংগঠনের জেলা, উপজেলা, ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।