ঢাকাবুধবার , ৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সংবিধানের ভিত্তিতেই হবে দ্বাদশ সংসদ নির্বাচন : আমু

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৬, ২০২৩ ১:২০ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সব ধর্মের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সহাবস্থানে বসবাস করে ধর্মীয় উৎসব পালন করে। এ সরকার সব সময়ই পরমতসহিষ্ণু বিষয়ে সচেতন থাকেন। তাই সবার সমর্থন নিয়ে আগামী নির্বাচনে অংশ নেবে আওয়ামী লীগ। আর সেই নির্বাচন হবে সংবিধানের ভিত্তিতেই। এসব কথা বলেছেন ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু।

বুধবার (৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানের আগে মদন মোহন আখড়াবাড়ি মন্দির চত্বরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় পাকিস্তান বাহিনীর নির্মম নির্যাতনের শিকার হয়েছিল সংখ্যালঘু সম্প্রদায়। দেশ স্বাধীনের পরে বঙ্গবন্ধুর নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ এদিয়ে যাচ্ছিল। তবে ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যার পর সব অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়া হয়। এরপর যারা ক্ষমতায় এসেছে তারাই সংখ্যালঘুদের ওপর নির্যাতন করেছেন। আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশের সবার মুখে হাসি ফুটেছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ এখন সব দিক থেকেই এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রার ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ফারাহ হুল নিঝুম, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ উপদেষ্টা বাবু রঞ্জন কর্মকার, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি ডা. অসীম কুমার সাহা, সাধারণ সম্পাদক তরুণ কর্মকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।