ঢাকাশুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠি সদর হাসপাতালে ডাক্তার না হয়েও চিকিৎসাপত্র দিচ্ছেন আরিফুল !

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৮, ২০২৩ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর হাসপাতালে মেডিকেল এসিস্ট্যান্ট হিসেবে ডিপ্লোমা পড়ুয়া ইন্টার্নি করেন আরিফুল রহমান আরিফ। জানাগেছে ঝালকাঠি সদর হাসপাতালে গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ১১০ নম্বর কক্ষে বসে রোগী দেখছেন ও ব‍্যাবস্থাপত্র দিচ্ছেন এবং ব্যবস্থাপত্রে তিনি নিজেই স্বাক্ষর করছেন। খোঁজ নিয়ে জানা যায় তিনি আসলে ডাক্তার না। তিনি মেডিকেল এসিস্ট্যান্ট হিসেবে ডিপ্লোমা কোর্সে ভর্তি হয়ে ঝালকাঠি মেডিকেলে ইন্টার্নি করছেন।

ডাক্তার না হয়েও কি করে রোগী দেখেন এবং রোগীর ব্যবস্থাপত্র দেন এবিষয় জানতে চাইলে আরিফুর রহমান আরিফ বলেন, আমি রোগী দেখতে পারবো ও ব্যবস্থাপত্র দিতে পারব। এসময় তার কাছে জানতে চাওয়া হয় তাকে ঝালকাঠি হাসপাতালে সরকারি ভাবে নিয়োগ দেওয়া হয়েছে। তখন তিনি এ বিষয়ে এড়িয়ে যান এবং বলেন আমাকে মেডিকেল অফিসার আরএমও দায়িত্ব দিয়েছে আমি রোগী দেখছি ও ব্যবস্থাপত্র দিচ্ছি।

এ বিষয়ে ঝালকাঠি মেডিকেল অফিসার আরএম ও ডাক্তার মো. মেহেদী হাসান ছানি বলেন, আরিফুল রহমান আরিফকে কোন রোগী দেখতে বা কোন ব্যবস্থাপত্র দিতে বলা হয়নি। এরকমের যদি কিছু করে থাকে আমরা খোঁজ নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।