ঢাকাশুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাজাপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৮, ২০২৩ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে “পরিবর্তনশীল ও শান্তিপূর্ণ সমাজ গঠণে সাক্ষরতার প্রসার” এই স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস ২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, উপজেলা পরিষদের কর্মকর্তা, কর্মচারী, মুক্তিযোদ্ধা ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের অংশগ্রহণে উপজেলা পরিষদ চত্তর থেকে র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বিষয়ের উপরে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, প্রাণী সম্পদ কর্মকর্তা দীনেশ চন্দ্র মজুমদার, রাজাপুর সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাসলিমা বেগম, পল্লী বিদ্যুতের এজিএম মধু সুধন রায়, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু, রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. অহিদ সাইফুল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।