ঢাকাশনিবার , ৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ইয়াবাসহ সরকারি হাসপাতালের কর্মচারীসহ আটক ২

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৯, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সরকারি হাসপাতালের কর্মচারীসহ দুইজনকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো নগরের ধানগবেষনা রোড খেয়াঘাট এলাকার বাসিন্দা কালাম ও সিরাজ। এরমধ্যে কালাম বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে অফিস সহায়ক পদে চাকুরি করেন।

দু’জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে শনিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে কোতোয়ালি মডেল থানার এসআই রাকিব হোসাইন জানান, শুক্রবার সন্ধ্যায় বরিশাল নগরের ধানগবেষনা রোডের মাদ্রাসার সামনের সড়ক সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। ওইসময় কালাম ও সিরাজকে আটক করা হয়। পাশাপাশি ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে জুয়েল ও আকাশ নামে আরও দুজন পালিয়ে যেতে সক্ষম হয়। তবে পালিয়ে যাওয়া দুজনসহ আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

যে মামলায় গ্রেফতার দেখিয়ে আটককৃত দুজনকে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। আর পলাতকদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে মাদকের সাথে জড়িত থাকার প্রাথমিক প্রমানাদি পেলে সরকারি বিধি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে হাসপাতাল প্রশাসন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।