ঢাকাসোমবার , ১১ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নলছিটিতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১১, ২০২৩ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (১০সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ষাইটপাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষনের শিকার কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করেন। এ ব্যাপারে রবিবার দিবাগত রাতে ধর্ষিতার মা নলছিটি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। একমাত্র আসামী মো. মুজিবর হাওলাদার (৭০) কে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নলছিটি থানা অফিসার ইনচার্জ মু.আতাউর রহমান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত রবিবার দুপুর ১২টার দিকে ধর্ষিতার পরিবারের সদস্যরা জরুরি কাজে বাড়ির বাহিরে যান। বাড়িতে একা পেয়ে তাকে জোর করে ধর্ষন করে মজিবুর হাওলাদার। এসময় তার মা বাড়িতে এসে বাড়ির সামনের ফটক বন্ধ দেখে মেয়েকে ডাক দিলে মেয়ে এসে দরজা খুলে দেয়। তখন দেখতে পান মো. মজিবুর রহমান হাওলাদার বাসার পিছনের দরজা দিয়ে বের হয়ে দ্রুত হেটে যাচ্ছেন। তার আচরন সন্দেহজনক মনে হলে মেয়েকে জিজ্ঞাসা করলে সে সব বলে দেয়। মজিবর হাওলাদার উপজেলার কাঠিপাড়া এলাকার মৃত চানু হাওলাদার ছেলে।

নলছিটি থানা অফিসার ইনচার্জ মু. আতাউর রহমান জানান, এজাহার দায়েরের পরই অভিযান চালিয়ে আসামী মো. মজিবর হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সোমবার সকালে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।