ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

লালমোহনে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি, বাদীর ছেলেকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১২, ২০২৩ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

লালমোহন প্রতিনিধি : লালমোহনে নির্যাতনের মামলা দিয়ে আসামিদের অব্যাহত প্রাণনাশের হুমকি ধামকির পর দুই দফা মারধর করে মামলার বাদির ছেলেকে মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত দশটার দিকে এ হামলার ঘটনা ঘটে। এতে আহতকে লালমোহন সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নে ৫ নং ওয়ার্ড পাঙ্গাশিয়া এলাকার ইদ্দিস বেপারী বাড়ির বাদশা মিয়া গংদের সাথে একই এলাকার শাজাহান গংদের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। বিগত জুন মাসে ওই বিরোধের জেরে শাজাহান গংরা পূর্ব পরিকল্পিত ভাবে বাদশা মিয়ার উপর হামলা চালায়।

এসময় বাদশা মিয়ার স্ত্রী রাবেয়া বেগম, ছেলে রাশেদকে মারপিট ও কুপিয়ে আহত করে প্রতিপক্ষ গ্রুপের লোকজন। পরে ওই ঘটনায় রাবেয়া বেগম বাদী হয়ে আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। ওই মামলার তুলে নিতে বাদী ও পরিবারের সদস্যদের অব্যাহত প্রাননাশের হুমকি দিয়ে আসছে শাজাহান গংরা।

হাসপাতালে আহত রাশেদ অভিযোগে আরো জানান, শাজাহান গংদের কথামতো মামলা তুলে না নেওয়ার জের ধরে সোনমবার বিকেলে শাজাহানের ছেলে জাকির সানাউল্লাহসহ একদল সন্ত্রাসী বাহিনী রাশেদকে মারপিট করলে সে পালিয়ে রক্ষা পেলেও রাত দশটার দিকে পুনরায় ওই সন্ত্রাসীরা রাশেদকে একা পেয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে রাশেদকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।