ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

নানাবাড়ি বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার শিশু, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১২, ২০২৩ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় নানাবাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী। সোমবার দুপুরের পর নানার ঘর থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। বিকেলে ওই শিক্ষার্থীর নানি বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামি শাহ আলম হাওলাদারকে (৪৫) গ্রেপ্তার করে। ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

ধর্ষণের শিকার শিক্ষার্থীর নানি বলেন, ‘আমার নাতি বেড়াতে এলে তাকে একা ঘরে রেখে বেলা দেড়টার দিকে গোসল করতে যাই। ঘরে একা পেয়ে আট বছরের নাতনিকে শাহ আলম হাওলাদার মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। গোসল শেষে এসে শাহ আলমকে দেখি। ধরতে গেলে সে পালিয়ে যায়। পরে আমার চিৎকারে এলাকাবাসী ছুটে আসে। সন্ধ্যায় মানুষ শাহ আলম হাওলাদারকে ধরে পুলিশে দেয়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান বলেন, অভিযুক্ত শাহ আলমকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের নানি বাদী হয়ে থানায় মামলা করেন। আজ মঙ্গলবার সকালে মেয়েটিকে মেডিকেল রিপোর্টের জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।