ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আলহাজ্ব রেজাউল করিম মাষ্টারের মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১২, ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: দৈনিক নয়া দিগন্ত পত্রিকার কাঁঠালিয়া উপজেলা সংবাদদাতা সাংবাদিক আমিনুল ইসলাম এর বাবা চেঁচরীরামপুর ইউনিয়নের দক্ষিন চেঁচরী গ্রামের বিশিষ্ট সমাজ সেবক, দক্ষিন পূর্ব চেচঁরী জমাদ্দার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ রেজাউল করিম মাষ্টারের ৫ম মৃত্যুবার্ষিকী ছিলো সোমবার।

এ উপলক্ষে মরহুমের নিজ বাড়ীতে কুরআনখানী ও পূর্ব মুন্সিয়া মদিনা জামে মসজিদ, শ্রীনগর, মুন্সীগঞ্জ এ আলোচনা সভা মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে এবং কাঁঠালিয়া মারকাযুন নূর কওমিয়া মাদরাসায় কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে।

আলহাজ্ব মোঃ রেজাউল করিম মাষ্টার ছিলেন একজন সদালাপী, সৎ ও নিষ্টাবান মানুষ। ব্যাক্তি ও কর্মজীবনে নিষ্ঠবান হওয়ায় সবার কাছে ছিলেন আস্থাভাজন। ২০১৮ সালের ১১ সেপ্টেম্বর মঙ্গলবার ভোররাত ৪ টা ১০ মিনিটের সময় ইন্তেকাল করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।