ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১২, ২০২৩ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বাবুগঞ্জ প্রতিনিধি : বাবুগঞ্জে ইজিবাইক ও অটোভ্যান ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করেছেন বাবুগঞ্জ থানা পুলিশ। সোমবার বিকেলে উপজেলার আগরপুর বাজারের সজিব ডেকোরেটর এর সামনে থেকে ইজিবাইকসহ তাদের ধরে পুলিশে দেয় ক্ষুব্ধ জনতা।

এই চক্রটি দীর্ঘদিন ধরে বরিশালের বিভিন্ন এলাকা থেকে ইজিবাইক, অটোভ্যান চুরি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছিল। এ ঘটনায় ইজিবাইক মালিক মোঃ হানিফ মিয়া বাদী হয়ে বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

আটককৃতরা হচ্ছে গৌরনদী উপজেলার সাকোকাঠী গ্রামের মোঃ মনির হোসেন বেপারীর ছেলে মোঃ মনজুর হোসেন বেপারী(২৩), একই এলাকার মোঃ মোশারফ বেপারীর ছেলে মোঃ মেহেদী হাসান(২০), মোঃ হাদীস হাওলাদারের ছেলে মোঃ হৃদয় হোসেন সাওন(১৮) এবং একই উপজেলার মহিষা গ্রামের মোঃ শাহীন মোল্লার ছেলে মোঃ তাজিম মোল্লা(১৭)।

মামালার এজাহার সূত্রে জানাযায়, আটককৃতরা যাত্রীবেশে বারিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সোমবার বিকেল ৫টায় বাবুগঞ্জের আগরপুর যাবার উদ্দেশ্যে ভাড়ার চুক্তি করে। পথিমধ্যে ছিনতাইকারীরা ইজিবাইক চালক মিজানকে উজিরপুর থানার ইচলাদী স্টেশন হয়ে ডান দিকে শিকারপুর বাজারের দিকে যেতে বলে এবং কিছুদূর গিয়ে আসামীরা প্রশাব করার কথা বলে চালককে বাইক থামাতে বলে। অতপর চালককে মারধর করে সড়কের পাশে ফেলে দিয়ে চাবি নিয়ে ছিনতাইকারীরা ইজিবাইকটি নিয়ে দ্রুত চলে যায়।

পরে এক মোটরসাইকেল আরোহীর সহযোগীতা নিয়ে ছিনতাইকারীরে ধাওয়া করে আগরপুর বাজার এলাকার সজিব ডেকোরেটরের সামনে গিয়ে স্থানীয়দের সহায়তায় আটক করে। সংবাদ পেয়ে আগরপুর পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ গিয়ে ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারীদের আটক করে এবং ইজিবাইকটি উদ্ধার করেন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কুমার মন্ডল বলেন, ইজিবাইক চালক ও স্থানীয় জনতা মিলে চার ছিনতাইকারীদের ধরে পুলিশে খবর দেয়। পরে ছিনতাই হওয়া ইজিবাইকসহ তাদেরকে আটক করে পুলিশ। আটককৃতদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।