ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ভান্ডারিয়ায় তৃতীয় শ্রেনির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার শাহ আলম

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১২, ২০২৩ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগে মো. শাহ আলম হাওলাদর (৪৫) নামের একজনকে আটক করেছেন থানা পুলিশ।

আটক শাহ আলম উপজেলার বোথলা গ্রামের মৃত কাছেম আলী হাওলাদারের ছেলে।

সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে এলাকাবাসীর সহায়তায় তাকে আটক করা হয়েছে।

এর আগে একই দিন দুপুরে ওই শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় সোমবার রাতে শিশুটির নানি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, শিশুটির বাবা-মা দুজনেই ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। সে কারণে শিশুটি তার নানা বাড়িতে থেকে লেখাপড়া করে। সোমবার দুপুর দেড়টার দিকে শিশুটির নানি গোসল করতে গেলে ফাঁকা ঘরে শিশুটিকে একা পেয়ে একই বাড়ির শাহ আলম হাওলাদার গামছা দিয়ে তার মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তার নানি ঘটনাটি জানতে পেরে রাতে এলাকাবাসীর সহায়তায় ধর্ষককে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুজ্জামান জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে ধর্ষক শাহ আলম হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।