ঢাকাবুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে ভোটার হতে এসে রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটি উপজেলায় নির্বাচন অফিসে ভোটার হতে গিয়ে মায়ানমারের এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার নির্বাচন অফিস থেকে নুরুল ইসলাম (২৩) নামে এক রোহিঙ্গা আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা এইচ.এম.গোলাম মোস্তফা।

তিনি জানান, বিকেলে ওই যুবক উপজেলা নির্বাচন অফিসে এসে কিছু কাগজপত্র দিয়ে তাকে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করার অনুরোধ জানায়। এক পর্যায়ে তার সাথে কথা বলে ধারণা করা হয় সে রোহিঙ্গা। পরে জিজ্ঞেসবাদে তিনি নিজেই স্বীকার করেছে তিনি রোহিঙ্গা। এরপর নলছিটি থানা পুলিশকে খবর দিলে তাকে থানায় নিয়ে যায়।

আটক রোহিঙ্গা যুবক নুরুল ইসলাম বলেন, রমজান মাসে যে কক্সবাজার উখিয়া ক্যাম্প থেকে বের হয়। পরে সাইফুল ইসলাম তোতা নামে একজনের মাধ্যমে নলছিটি উপজেলা নির্বাচন অফিসে এসে ভোটার হতে চাইছিলাম।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, এক রোহিঙ্গা যুবককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।