ঢাকাশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে ইয়াবাসহ পোষ্ট অফিসের কর্মচারী আটক

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে ইয়াবাসহ ই-পোষ্ট অফিসের অস্থায়ী ডাক পিয়ন তপন কুমার দাস ওরফে তপু নামে এক মাদক সেবীকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের গরঙ্গল এলাকার ডাক বিভাগের গরঙ্গল গ্রামীন ডাক ঘরের অফিস কক্ষের মধ্যে থেকে ৩০ (ত্রিশ) পিস ইয়াবা সহ তপন কুমার দাস ওরফে তপু (৫২) কে ডিবি পুলিশের এসআই সুবর্ন চন্দ্র দে আটক করে। আটককৃত তপু ওই এলাকার মৃত গোপাল চন্দ্র দাসের ছেলে। বিষয়টি নিশ্চিত করছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান।

এ ঘটনায় রাতে সদর থানায় ডিবি পুলিশের এসআই সুবর্ন চন্দ্র দে বাদী হয়ে মাদক নিয়ন্ত্রন দমন আইনে মামলা দায়ের করেন। পরে গ্রেফতার হওয়া তপন কুমার দাস ওরফে তপুকে সদর থানায় হস্থান্তর করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে হত্যা, চাদাবাজিসহ বেশ কয়েকটি মামলা ছিল।

ওসি (ডিবি) মো. মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তপন কুমার দাস ওরফে তপুকে ৩০ পিস ইয়াবা সহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সদর থানায় হস্থান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।