ঢাকাশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে ভোক্তা অধিকারের অভিযান। শনিবার দুপুরে তিনটি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ।

উপজেলার সরকারি বালক বিদ্যালয়ের সামনে উপশম ফার্মেসির এর মালিক আব্দুল জিহাদ কে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার অপরাধে ৩ হাজার ৫০০ শত টাকা অর্থদণ্ড করা হয়েছে। হাসপাতাল রোডের জাহাঙ্গীর ট্রেডার্স এর মালিক জাহাঙ্গীর হোসেনকে মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্য ও মূল্যহীন খাবার রাখার অপরাধে ২ হাজার ৫০০ শত টাকা অর্থদণ্ড করা হয় ও মহিলা কলেজের সামনের মায়ের দোয়া বেকারের মালিক ইমাম হোসেনকে মূল্যবিহীন খাদ্যপণ্য রাখার অপরাধে ২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী বিভিন্ন অপরাধে এই তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করা হয়েছে। অভিযানের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক দেবাশীষ রায়।

এ সময় সাথে ছিলেন কাউখালী উপজেলা সেনিটারী ইন্সপেক্টর এম ইলিয়াস উদ্দিন ও পুলিশের একটি টিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।