ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে পুলিশকে লক্ষ্য করে গুলি ॥ গ্রেপ্তার ৭, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : বরিশালের হিজলা উপজেলায় অভিযান চলাকালে মুলাদী থানার পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে সন্ত্রাসীরা। পাল্টা গুলি ছুড়ে পুলিশ। এ সময় ৭ সন্ত্রাসীকে গ্রেপ্তারে সক্ষম হয় মুলাদী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি পাইপগান, ৬টি কার্তুজ, ৩টি গুলির খোসা, ৩টি স্প্রিংযুক্ত এসএস স্টিলের চিকন রড, ৩টি লোহার তৈরি রামদা, ৪টি কিরিচ জব্দ করা হয়। গত শনিবার হিজলা থানার চরগৌরবদী ইউনিয়নের কানাবগীর চরে এ অভিযান চালায় পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চর কমিশনার গ্রামের আবুল কালাম সরদারের দুই ছেলে মো. কামাল সরদার (৪০) ও মো. জামাল সরদার (৩৫), একই এলাকার মুজাহার সরদারের ছেলে মো. মানিক সরদার (৪২) ও ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দ্রকপুর গ্রামের মো. আলম মীর (৫০), মো. মাসুম সরদার (২৬), মো. জুয়েল বেপারী (৩৫) ও মো. মেহেদী হাসান মাঝি (২২)। রবিবার বেলা ১১টায় বরিশাল পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম-বিপিএম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে হিজলার কানাবগীর চরে অভিযান চালায় মুলাদী থানা পুলিশ। এ সময় জনৈক রাজীব চৌধুরী চর পাহারা ঘরের কাছাকাছি পৌঁছালে সেখানে অবস্থানরত সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পুলিশ তাদের ঘিরে ফেলে। এ সময় একটি দেশীয় আগ্নেয়াস্ত্রসহ একজনকে গ্রেপ্তার করা হয়। একই সময় ঘরের অপর পাশ থেকে আরও একজন সন্ত্রাসীকে আরেকটি দেশীয় আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। ঘরের মধ্যে থেকে পালানোর চেষ্টাকালে আরও চারজন দুষ্কৃতিকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতরা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির জন্য জড়ো হয়েছিল। তাদের বিরুদ্ধে হত্যা মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।