ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় নার্সকে কোপানো সেই আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর হাসপাতালের সিনিয়র নার্স সাজমিন জাহান (৩৮) কে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় কুপিয়ে জখম করার অভিযোগে আরিফ সিকদার (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে নলছিটি বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকেলে র‌্যাব ৮ এর সিপিসি-১ এর কমান্ডার মেজর মো. জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।গ্রেফতার আরিফ সিকদার সদর উপজেলার কেস্তাকাঠি আবাসন এলাকার ইসরাফিল সিকদারের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, ঝালকঠি সদর হাসপাতালে সিনিয়র নার্স সাজমিন জাহান হাসপাতালের সরকারী কোয়াটার্সে স্বপরিবারে বসবাস করেন। গত ২২ আগস্ট সকাল সাড়ে ৫ টার দিকে বাসা থেকে হাসপাতালের বাউন্ডারির ভিতরে হাটতে বের হলে রাস্তার উপরে আরিফ সিকদার তার পথ রোধ করে তাকে একা পেয়ে খারাপ আচারণ করতে থাকে। এসময় আরিফ সিকদারকে বাধা দিলে তার হাতে থাকা ধারালো চাকু বের করিয়া ওই নার্সকে ভয় দেখিয়ে তার কাপড় চোপর টানা হেচড়া করে শ্লীলতাহানি করে। পরে খারাপ ব্যবহারের প্রতিবাদ করলে তার হাতে থাকা চাকু দিয়ে ওই নার্সকে কুপিয়ে জখম করে। এরপরে তার ডাক চিৎকারে আসামী হাসপাতালের বাউন্ডারি লাফিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই নার্স নিজেই একটি সদর থানায় অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাব-৮, সিপিএসসি আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করে।

র‌্যাব ৮ এর সিপিসি-১ এর কমান্ডার মেজর মো. জাহাঙ্গীর আলম বলেন, রোববার সকালে অভিযান চালিয়ে ঝালকাঠির নলছিটি উপজেলার বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।