ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

লালমোহন স্থানীয় সরকার দিবস ও উন্নয়ন মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহিম আকাশ, লালমোহন: ভোলার লালমোহনে স্থানীয় সরকার সরকার দিবস ও উন্নয়ন মেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার অডিটোরিয়াম হলে ১৭ সেপ্টেম্বর, মেলার উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা পরিষদ চত্বরে মেলার উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এ-সময় উপজেলা চত্বরে বিশাল র‍্যালির আয়োজন করা হয়, র‍্যালি শেষে একাধিক স্টল ঘুরে দেখেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দরা এরপর উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর এই কথার বাস্তবের রূপান্তর করেছেন, এজন্য স্থানীয় সরকারের সাথে সম্পূর্ণ মিল রেখে সারাদেশে ব্যাপক উন্নয়ন করছেন প্রধানমন্ত্রী।

স্থানীয় সরকারের সাথে মাননীয় প্রধানমন্ত্রী সব সময় সেতুবন্ধন ছিল, যার কারনে বাংলাদেশে আজ এতটা উন্নতি করতে সক্ষম হয়েছে। সারা বিশ্বের লোকজন প্রধানমন্ত্রীকে অনুকরণ করে কিভাবে উন্নয়ন করতে হয় সেটা অনুসরণ করছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস্য আমার মাসুমা খানম, মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী রূজিব শাহ , প্রকল্প অফিসার সোহাগ ঘোষ,লালমোহন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও প্রধান শিক্ষককে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।