ঢাকাসোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠি ডিসিপার্কে প্রকাশ্যে দিবালোকে যুবককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি ডিসিপার্কে প্রকাশ্যে দিবালোকে সোলেমান হোসেন শুভ নামে এক যুবককে কুপিয়ে জখম করে পালিয়েছে দুর্বৃত্তরা।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে ডিসিপার্কে এ ঘটনা ঘটে। আহত সোলেমান হোসেন শুভ সদর উপজেলার ছত্রকান্দা এলাকার মৃত অহেদ আলী হাওলাদারের একমাত্র ছেলে। বিষয়টি নিশ্চিত করছেন ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন সরকার।

আহত যুবকের বন্ধু আলিফ বলেন, একসাথে ডিসিপার্কে ঘুরতে এসেছি। আমি পাশে চায়ের দোকানে যাওয়ার পর পরই ১০-১২ জন যুবক তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। তাদের কাউকে আমি চিনতে পারি নাই। ঘটনার সময় চায়ের দোকানে ছিলাম। প্রেম সংক্রান্ত বিষয়ে তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে এসেছি।

আহত যুবকের চাচা বলেন, শুভ তার মাকে নিয়ে ঢাকায় থাকেন। এইচএসসি পরীক্ষা শেষ করে গত শুক্রবার বাড়িতে বেড়াতে আসেন। কে বা কারা কি কারণে এমন নির্মম ভাবে কুপিয়ে জখম করেছে তা জানি না। আহত যুবক সোলেমান হোসেন শুভ মুমূর্ষু অবস্থায় একজনের নাম বলে অজ্ঞান হয়ে পরেছে। তিনি হলেন আহসান কবির।

ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরিভিত্তিতে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে নিয়ে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। কর্তব্যরত চিকিৎসক জানায়, পিঠে দুটি, বুকে একটি ও মাথায় একটি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ঝালকাঠির সদর থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ জানিয়েছে, অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।