ঢাকামঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে হত্যার উদ্দেশ্যে যুবককে কুপিয়ে আহত গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি হোমিওপ্যাথি কলেজের দক্ষিণ পাশে পূর্বের (ডিসি পার্ক) সুগন্ধা নদীর পারে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে সোলেমান হোসেন শুভ (২২) নামে এক যুবককে কুপিয়ে পালিয়ে যায় আসামীরা। আহত সোলেমান হোসেন শুভ সদর উপজেলার ছত্রকান্দা এলাকার মৃত অহেদ আলী হাওলাদারের একমাত্র ছেলে।

এ ঘটনায় সোমবার আহত শুভর মা মোসা. ছামছুন নাহার বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় ৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে মামলা (মামলা নং১৯) দায়ের করেন।

আসামীরা হলেন সদর উপজেলার কাঠপট্টি এলাকার কাজী মাসুম বিল্লাহর ছেলে কাজী আহম্মদ উল্লাহ ওরফে আহসান কবির (১৯), পূর্ব চাঁদকাঠি এলাকার মো. সিফাত (২০), ফকির বাড়ি রোড এলাকার মো. তৌহিদ এর ছেলে মো. রহমান (২০)। মামলার পর পুলিশ সোমবার বিকেলে ঝালকাঠি শহরে অভিযান চালিয়ে ১ নাম্বার আসামী কাজী আহম্মদ উল্লাহকে গ্রেফতার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দীন সরকার।

পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ডিসি পার্কে একসাথে ঘুরতে আসে আলিফ ও শুভ। ঘটনার সময় চায়ের দোকানে যায় আলিফ। এসময় তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দূর্বৃত্তরা। তাদের কাউকে চিনতে পারে নায় আলিফ। পরে শুভকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায় আলিফ। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক শুভকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আরেফীন বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রেম সংক্রান্ত ঘটনায় শুভকে কুপিয়ে আহত করা হয়েছে। আমরা অভিযোগ পেয়ে অভিযুক্ত আহম্মদ উল্লাকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

গ্রেফতারকৃত আহম্মদ উল্লার মা বলেন, তার ছেলের সাথে এক বছর যাবত নাবিলা নামের একটি মেয়ের সাথে প্রেম চলছে। সে মেয়েটিকে অনেকবার নিষেধ করার পরেও বাসায় না থাকাকালীন সময় তাদের বাসায় যেতো। তার ছেলে কয়দিন আগে জানতে পারে শুভ নামে ছেলের সাথে নাবিলা সম্পর্কে জড়িয়ে গেছে। তার সাথে সম্পর্ক জড়ানোর আক্রোশেই এ ঘটনা ঘটিয়েছে। সব কিছুর জন্য ওই মেয়ে নাবিলা দায়ী। দুইটি ছেলের জীবন নষ্ট করে দিয়েছে। তারও শাস্তির ব্যবস্থা করা হোক।

মামলার বাদী আহত যুবকের মা বলেন, খবর পেয়ে ঢাকা থেকে বরিশাল ছুটে আসি। ছেলের অবস্থা বেশি ভালো না। এখন জীবন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এর সুষ্ঠ বিচার চাই ও দোষীদের কঠর শাস্তি দাবি জানাই।

এ বিষয়ে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, এজাহার ভুক্ত আসামী আহম্মদ উল্লাহকে গ্রেফতারের পর কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় জড়িত থাকা বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।