ঢাকামঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে চার সন্তানের জননী রুমা আক্তার নামে এক নারীর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শুক্তাগর ইউনিয়নের দক্ষিন নারিকেল বাড়িয়া গ্রামে ওই নারীর বসতঘরে এ ঘটনা ঘটে। রুমা স্থানীয় মো. রবিউল ইসলামের স্ত্রী ও উপজেলার সাতুরিয়া ইউনিয়নের লেবুবুনিয়া গ্রামের মো. ইউনুস এর মেয়ে। বিষয়টি নিশ্চিত করছেন রাজাপুর থানার ওসি তদন্ত ফিরোজ কামাল।

পুলিশ স্থানীয়রা জানায়, রুমা তার ৪ সন্তান নিয়ে একাই ঘরে বসবাস করতো। স্বামী রবিউল কর্মের তাগিদে রাজাপুরের বাইরে থাকে। দুই বছর আগে নতুন ঘর তোলে সেখানে বসবাস করতেন। ঘরের বিদ্যুতের লাইন সচল থাকলেও ওয়্যারিং করা ছিল না। ফ্যান চালাতে গেলে আগে থেকে ছুটে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হলে তা দেখে রুমার সারে তিন বছরের ছেলে দৌড়ে দাদার ঘরে গিয়ে বলে। তখন সবাই এসে মেঝেতে পরে থাকতে দেখে তুলে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি তদন্ত ফিরোজ কামাল বলেন, হাসপাতাল থেকে লাশ নিয়ে আসা হয়েছে। মৃত নারীর বাবা মায়ের সাথে কথা বলে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।