ঢাকাবুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পরিবেশ দূষণ কমাতে পাথরঘাটায় কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২০, ২০২৩ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

পাথরঘাটা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটায় পরিবেশ দূষণ কমাতে সবুজ উদ্যোগ গ্রহণ বিষয়ে প্রমাণ তৈরি এবং যুব নেতৃত্বে প্রচারণা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বেলা দশটার পাথরঘাটা নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর ইউথ ইয়ুথ হাবে এ কর্মশালার অনুষ্ঠিত হয়। একশনএইড বাংলাদেশ এর সহযোগিতায় নজরুল স্মৃতি সংসদ এ কর্মশালার আয়োজন করে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভিন, প্যানেল মেয়র চামেলী বেগম, হরিণঘাটা বিট কর্মকর্তা মোঃ আল আমীন ও সাংবাদিক সাকিল আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন এনএসএস এর এফরটি (A4T) প্রোজেক্টের প্রোজেক্ট কোঅর্ডিনেটর মোঃ তানজিলুর রহমান, প্রোজেক্ট অফিসার রুমা বেগম, এডমিন এন্ড ফিন্যান্স অফিসার মোঃ রুহুল আমিন, ইয়ুথ পিয়ার গ্রুপ ফেলো মোঃ জুবায়ের ইসলাম ও মোঃ জাকির হোসেন নাইম, একশনএইড বাংলাদেশ এর ইন্সপিরেটর শাহিনা পারভীন এবং পাথরঘাটা উপজেলার বিভিন্ন ইয়ুথ গ্রুপের সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।