ঢাকাবৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বিসিসি’র মৃত কর্মীদের পরিবারের মাঝে মেয়র সাদিকের অর্থ সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২১, ২০২৩ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : সাম্প্রতিক সময়ে মৃত্যুবরণকৃত বিসিসির ১১ কর্মীর পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে এক লাখ টাকা করে এবং অন্যান্য অসহায় দুস্থ নাগরিকসহ মোট ৪২ জনের মাঝে ২৪ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

তিনি আজ বৃহস্পতিবার বিকেলে নগরীর কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এ অর্থ সহায়তা প্রদান করেন। অনুষ্ঠানে উপস্থিত সুবিধাভোগীদের উদ্দেশ্যে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, মেয়র হিসেবে দায়িত্ব গ্রহনের পর থেকে আমি আমার সাধ্যমতো সমাজের অসহায় মানুষদের আর্থিক সহায়তা প্রদানের চেষ্ঠা করেছি।

আমি অসহায় মানুষদের পাশে থাকার চেষ্ঠা করেছি। জানিনা কতোটুকু পেরেছি। সফলতার পুরোটা সকলের এবং ব্যর্থতার দায়ভার আমিই নিলাম।তবে আমি ছিলাম, আছি, থাকবো। যতোদিন আমি বেঁচে আছি আপনাদের পাশে থাকতে চাই। এক্ষেত্রে আমার যে মেয়র থাকতে হবে তা কিন্তু নয়। সবশেষে মেয়র সাদিক আবদুল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আবুল হাসানাত আবদুল্লাহসহ তাঁর পরিবারের সদস্যদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ গাজী নঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র-অ্যাড. রফিকুল ইসলাম খোকনসহ কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সাম্প্রতিক সময়ে মৃত্যুবরণকৃত বিসিসির ১১ কর্মীর পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে এক লাখ টাকা করে মোট ১১ লাখ টাকা এবং অন্যান্য অসহায় দুস্থ ৩১ নাগরিকদের মাঝে ১৩ লাখ টাকাসহ মোট ৪২ জনের মাঝে ২৪ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সাদিক আবদুল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।