ঢাকাবৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরগুনায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ২ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২১, ২০২৩ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি : বরগুনায় আলু, ডিম ও পেঁয়াজের দাম তদারকিকালে দুই প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরগুনা পৌর শহরের বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আল নুর। এ সময় মূল্য তালিকা প্রদর্শন না করা, ক্রয় ভাউচার দেখাতে না পারা ও নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে পণ্য বিক্রির দায়ে দুই প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে আলু, ডিম ও পেঁয়াজ বিক্রি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। জেলা প্রশাসক কঠোর নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দোষীদের শাস্তি প্রদানের জন্য। বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণে জনসচেতনতার লক্ষ্যে সংক্রান্ত লিফলেট ও পোস্টার বিতরণ করা হয়। অভিযান আরও উপস্থিত ছিলেন মাঠ ও বাজার পরিদর্শক আলী আজগর সবুজসহ পুলিশ সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।