ঢাকাবৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউনিয়ায় ইয়াবা সহ আটক ২

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২১, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশের অভিযানে ২০০ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

জানা যায়, গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) নগরীর ভাটিখানা জোড় মসজিদ ও আশপাশ এলাকায় মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে সন্দেহজনক দুইজনকে তল্লাশি করে মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদে নবীনের (১নং আসামী) বসতঘর থেকে ২০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর ৩ নং ওয়ার্ড ভাটিখানা সোনিয়া মসজিদ গলির বাসিন্দা মোহাম্মদ লিটন হাওলাদার পুত্র মোঃ তানভীর হাওলাদার নবীন (২৫) ও একই এলাকার মোঃ কাদের মোল্লার পুত্র মোঃ রাকিব মোল্লা(২৫)।

কাউনিয়া থানা পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই) মোঃ এনামুল হক বলেল, গতকাল ভাটিখানায় মাদক বিরোধী অভিযানেকালে দুইজনকে ২০০ পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, মাদক নির্মূলে এরকম অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।