ঢাকাশুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কলাপাড়া পৌর শহর ব্যাবসায়ী সমিতিতে এমপি মহিব’র শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২২, ২০২৩ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় পৌর শহর ব্যাবসায়ী সমিতির নব-নির্বাচিত কমিটির সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন ১১৪ পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান মহিব। শুক্রবার বেলা ১১টায় সমিতির নিজস্ব কার্যালয়ে শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কলাপাড়া পৌর শহর ব্যাবসায়ী সমিতির সভাপতি মো.নাজমুল আহসানের সভাপতিত্বে সমিতির সিনিয়র সহ-সভাপতি বিল্লাল খান কাবুল’র সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ, কলাপাড়া মহিলা কলেজ’র অধ্যক্ষ মো.মঞ্জুরুল আহসান, নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.বাবুল মিয়া, কলাপাড়া প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মিন্টু প্রমুখ। এ সময় কলাপাড়া পৌর শহর ব্যাবসায়ী সমিতির সদস্য সহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি অধ্যক্ষ মহিব্বুর রহমান বলেন, প্রায় ৫ বছর ক্ষমতায় আছি কোন ব্যাবসায়ীর উপর আমার দলের কোন নেতাকর্মীকে চাঁদাবাজি করতে সুযোগ দেইনি। সালিশ বানিজ্য বন্ধ করতে পেরেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।