ঢাকারবিবার , ২৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে শ্রেণীকক্ষে ক্লাস নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা রবিবার সকালে তাৎক্ষণিকভাবে উপজেলা সদরের কাজী হারুন অর রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাউখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের পাঠদান করেন। এবং শিক্ষার্থীদের লেখাপড়ার খোঁজখবর নেন। শিক্ষার্থীদের সাথে বিভিন্ন বিষয় আলোচনা করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের উদ্দেশ্যে বলেন ভালো ছাত্রদের যেমন খোঁজখবর নেন তেমনি দুর্বল ছাত্রদের যত্ন সহকারে খোঁজখবর নিতে হবে। আপনাদের কাছে সকল শিক্ষার্থী সমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো বলেন, শিক্ষক হল জাতি গড়ার কারিগর।

এসময় উপস্থিত ছিলেন, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কাজী হারুন অর রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিথীকা সাহা ও কাউখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির মোল্লা সহ শিক্ষকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।