ঢাকারবিবার , ২৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কুয়াকাটায় ব্যবসায়ীর হাত-পায়ের রগ কর্তন, বিচারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর মৎস্য বন্দর আলীপুরের ব্যবসায়ীর হাত-পায়ের রগ কর্তনকারী সন্ত্রাসীদের গ্রেফতারপূবর্ক দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে মানববন্ধন করেছেন বাজার ব্যবসায়ীরা। রবিবার বেলা ১১ টায় আলীপুর বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে দুই শতাধিক ব্যবসায়ী অংশগ্রহণ করেন।

এসময় লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো. আনছার উদ্দিন মোল্লা, লতাচাপলী ইউনিয়ন আ’লীগ সভাপতি ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান বিশ্বাস, আলীপুর বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মো. সোহরাফ হোসেন, ভিকটিম আ.হালিম হাওলাদারের অভিভাবক ফেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম হাওলাদার বক্তব্য রাখেন। বক্তারা সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলত শাস্তির দাবি জানান।

প্রসঙ্গ, গত ২০ সেম্পেম্বর (বুধবার) রাত ৯টার দিকে আলীপুরর রেঁস্তরায় নাশতা খাওয়া অবস্থায় সৎচাচা শাহীন হাওলাদারের নেতৃত্বে সন্ত্রাসীরা কুপিয়ে হাত-পায়ের রগ কর্তন করেছেন। ভিকটিম হালিম হাওলাদার বর্তমার ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন। এ ঘটনায় মহিপুর থানা পুলিশ গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে জেলার মির্জাগঞ্জ উপজেলার একটি গ্রাম থেকে তিনজন আসামী গ্রেফতার করেছেন। বাকী তিনজন আসামী এখনো পলাতক রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।