ঢাকাসোমবার , ২৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে ধানক্ষেতে পড়েছিল যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৫, ২০২৩ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলার একটি ধানক্ষেত থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, সোমবার দুপুর ১২টার দিকে কাউখালী উপজেলার সদর ইউনিয়নের নাঙ্গুলী গ্রামের একটি ধানক্ষেতের ভিতরের কয়েকজন যুবক বড়শি দিয়ে মাছ ধরতে গেলে এ সময় ধানক্ষেতের ভিতর অর্ধগলিত অবস্থায় একটি লাশ দেখতে পায়ে তারা ডাক-চিৎকার দিয়ে এলাকাবাসীকে জানায়। খবর শুনে একই গ্রামের শংকর মিস্ত্রি ও তার বড় ছেলে লাশের লুঙ্গি ও হাতের ব্রেসলেট দেখে সনাক্ত করে গত ১৬ই সেপ্টেম্বর থেকে নিখোঁজ হওয়া এটা তার ছোট ভাই সৌরভ মিস্ত্রির (২২) লাশ। এলাকাবাসী খবর দিলে কাউখালী থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

শংকর মিস্ত্রি জানান, আমার ছেলে সৌরভ মিস্ত্রি মানসিক ভারসাম্যহীন গত ১৬ সেপ্টেম্বর থেকে সে নিখোঁজ রয়েছে আমরা তাকে বহু জায়গায় খুঁজেছি থানায় জানিয়েছি কোথায় খুঁজে পাই নাই।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া জানান, খবর পেয়ে ধান ক্ষেতের ভিতর থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছি। কি কারনে মারা গেছে তা তদন্ত করে দেখা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।