ঢাকামঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

৩ মাসের সাজার ভয়ে ৪০ বছর পালিয়েও হয়নি শেষরক্ষা !

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ একটি প্রতারণা মামলায় ১৯৮৩ সালে তিন মাসের সাজা হয়েছিলো মো. আনোয়ার হোসেন নামের ২৭ বছর বয়সী এক যুবকের। রায় ঘোষনার পর থেকেই আসামী ছিলেন পলাতক। দন্ডপ্রাপ্ত হওয়ার ৪০ বছর পর আসামীকে গ্রেফতার করেছে ঝালকাঠি জেলার নলছিটি থানা পুলিশ।

সাজাপ্রাপ্ত ২৭ বছরের সেই যুবক এখন ৬৭ বছর বয়সী বৃদ্ধ। ২৫ সেপ্টেম্বর সোমবার রাত আটটার কিছু আগে রাজধানী ঢাকার দয়াগঞ্জ মোড় এলাকা থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মু.আতাউর রহমান ফেরারী আসামী গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, ‘গ্রেফতারকৃত আনোয়ার হোসেন নলছিটি পৌরসভার নাংঙ্গুলী এলাকার মোহম্মদ মমিন উদ্দিন ওরফে মন্তাজ মিয়ার ছেলে। ১৯৮৩ সালে ঢাকার সূত্রাপুর থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা হয়েছিলো এই আসামীর বিরুদ্ধে। তৎকালীন সামরিক আদালত (মার্শাল কোর্ট) তাকে তিন মাসের কারাদন্ড দেয়। গ্রেফতারী পরোয়ানা মাথায় নিয়ে দীর্ঘ ৪০ বছর পলাতক ছিলেন আনোয়ার।’

আসামী আনোয়ার হোসেনকে গ্রেফতারের পর ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়েছে বলেও জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।