ঢাকাবুধবার , ২৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে জামায়াতের বিক্ষোভ মিছিল, ৮ নেতাকর্মী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : বরিশালে জামায়াত ইসলামীর বিক্ষোভ মিছিল থেকে আট নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশ। বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের নবগ্রাম রোড থেকে তাদের আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

মেট্রোপলিটন পুলিশের থেকে পূর্ব অনুমতি না নেওয়ায় তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন মডেল থানার ওসি আনোয়ার হোসেন। টককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

আটককৃতরা হলেন- সিরাজুল ইসলাম (৪১), সোবহান হাওলাদার (৬০), আব্দুল কাইয়ুম (২৮), মেহেদী হাসান (২০), মোহাম্মদ আনোয়ার হোসেন (৬২), মোহাম্মদ আলী (৬০), মোস্তাফিজুর রহমান (৫৬) ও মোহাম্মদ ইমরান (২৫)।

তাৎক্ষণিকভাবে তাদের পূর্ণাঙ্গ ঠিকানা ও দলীয় পরিচয় জানা যায়নি। তবে আটককৃতরা সবাই বরিশাল মহানগর জামায়াতে ইসলামী এবং অঙ্গসংগঠন ছাত্রশিবিরের নেতাকর্মী বলে জানা গেছে।

পুলিশ এবং দলীয় নেতাকর্মীদের সূত্রে জানা গেছে, আজ সকালে নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের নবগ্রাম রোড এলাকায় তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, জামায়াতের আমিরসহ রাজনৈতিক নেতাকর্মী, আলেম-ওলামাদের মুক্তি ও সব মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে মহানগর জামায়াত।

মিছিলে উপস্থিত ছিলেন মহানগর জামায়াতে ইসলামীর সদস্য মিজানুর রহমান মাস্টার, জামায়াত নেতা শামসুল হক হাওলাদার, ২৩ নম্বর ওয়ার্ড জামায়াতের সভাপতি হেদায়েত সরদার, বরিশাল মহানগর জামায়াতে সদস্য রাজ্জাক মোল্লাসহ অন্যান্য নেতাকর্মী।

বিক্ষোভ মিছিলটি নবগ্রাম রোড খান সড়কের মুখে পৌঁছালে কোতোয়ালি মডেল থানা পুলিশের বাধার মুখে ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় বিক্ষোভ মিছিল থেকে আট নেতাকর্মীকে আটক করে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন, আটককৃতদের পূর্বে দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।