ঢাকাবৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় সাবেক ইউপি সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে সড়ক দূর্ঘটনায় বরিশাল জেলার চরকাউয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সাবেক ইউপি সদস্য মো রিয়াজুল ইসলাম সবুজ নিহত হয়েছেন।

বুধবার রাতে নলছিটি উপজেলার কাঠের ঘর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী সাবেক ইউপি সদস্য মো. রিয়াজুল ইসলাম সবুজ বরিশাল জেলা চরকাউয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে বরিশাল জেলা বিএনপির সদস্য পদে ছিলেন। তিনি বরিশাল সদর দক্ষিণ চরআইচা গ্রামের মৃত আসমত আলী মৃধার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, কুয়াকাটা ও বরিশাল আঞ্চলিক মহাসড়কে বুধবার দিবাগত রাত আনুমানিক নয়টার দিকে কাঠের ঘর নামক স্থানে বিপরিত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রিয়াজুল ইসলাম সবুজ গুরুত্বর আহত হলে তাকে বরিশাল শেবাচিমে নেয়ার পর মৃত্যুবরন করেন। এসময় সিনএনজিতে থাকা তিন যাত্রীও আহত হয়েছেন।

নলছিটি থানা ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি জানান, মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে রিয়াজুল ইসলাম নামের একজন বরিশাল জেলার বাসিন্দা নিহত হয়েছেন। এ ব্যাপারে আইনাণুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। দূর্ঘটনার শিকার মোটরসাইকেল ও সিএনজি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।