ঢাকাবৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

গৌরনদীতে যুবলীগের তিন কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : বরিশালের গৌরনদী উপজেলার কসবা আল্লাহর মসজিদ নামক এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোটরসাইকেল থামিয়ে তিন যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে এ ঘটনায় ভূক্তভোগীদের পক্ষ থেকে যুবলীগ নেতা রাসেদ হাওলাদারসহ তার সহযোগীদের আসামি করে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।, পাশাপাশি ঘটনার সাথে জড়িত সন্দেহে পলাশ হাওলাদার ও তুহিন হাওলাদার নামে দুইজনকে আটকও করেছে থানা পুলিশ।

এর আগে বুধবার বিকেলে প্রকাশ্যে হামলা চালিয়ে যুবলীগ কর্মী রায়হান ফকির, কাওসার ফকির ও ইমাত খানকে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করা হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে এবং পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, টরকী বন্দর এলাকায় দীর্ঘদিন থেকে যুবলীগ নেতা রাসেদ হাওলাদারের সাথে একই দলের রায়হান ও কাওসারসহ তাদের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন জানিয়েছেন, হামলার ঘটনার পর টরকী ও তার পাশ্ববর্তী এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। পাশাপাশি হামলাকারীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে। ওসি আরও জানিয়েছেন, শান্ত গৌরনদীকে কেউ অশাস্ত করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।