ঢাকাশুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঢাকাস্থ পাথরঘাটা উন্নয়ন ফোরামের উদ্যোগে তালবীজ রোপণ

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি : ঢাকাসহ পাথরঘাটা উপজেলা উন্নয়ন ফোরামের উদ্যোগে পাথরঘাটার মাছেরখাল সড়কে “বৃক্ষ রোপন -২০২৩” উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন সংগঠনের সম্মানিত সভাপতি,সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট জনাব আব্দুল করিম। এ সময় উপস্হিত ছিলেন সরকারি হাজি জালাল উদ্দিন মহিলা কলেজের অধ্যক্ষ স্বপন কুমার পাল,সংগঠনের সহসভাপতি কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভেকজ কুমার কৃর্ত্তনীয়া, কোষাধ্যক্ষ মোঃ জাকির হোসেন এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এ সময় শুভেচ্ছা বক্তৃতা প্রদাণ করেন অ্যাডভোকেট আব্দুল করিম,সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোঃ জাকির হোসেন এবং অধ্যক্ষ জনাব স্বপন কুমার পাল।

বক্তারা বলেন এই সংগঠণ প্রতিবছর পাথরঘাটায় বৃক্ষরোপণ করে থাকেন।গতবছর নীলীমা পয়েন্ট থেকে উদ্বোধন করে দশ হাজার তালের বীজ বপন করা হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবছরও দশ হাজার তালের বীজ বপন করা হবে। এ বছর পাথরঘাটা টু মুন্সিগন্জ ,মাছেরখাল টু লিফারহাট,নাচনা পাড়ার কয়েকটি সড়ক,পদ্মা স্লুইজের সড়কসহ বিভিন্ন সড়কে এগুলো বপন করা হবে।

বজ্রপাত নিরোধকসহ প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় তাল গাছের কোন বিকল্প নাই।বৃক্ষ রোপন ছাড়াও পাথরঘাটা উপজেলা উন্নয়ন ফোরামের নের্তৃত্বে বার্ষিক বনভোজন,ইফতার পার্টি,গরীবদের পোষাক,অসুস্হ্যদের চিকিৎসা প্রদাণে সহযোগিতা, ছাত্র/ছাত্রীদের খেলার সমান্জাম প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।