ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় ১০ বছর পর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: ১০ বছর পর অনুষ্ঠিত হয়েছেপটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। শনিবার (৩০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়ামে যুবলীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মো: শফিকুল আলম বাবুলের সভাপতিত্বে ও সম্পাদক অ্যাডভোকেট মো: সাইদুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সাংসদ অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান মহিব।

ত্রি-বার্ষিক এ সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মো: মাজহারুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ, মহানগর দক্ষিনের সহ সভাপতি মুরসালিন আহম্মেদ প্রমূখ। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মো: সোহেল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মহিব বলেন, ’সমগ্র বাংলাদেশের তথা কলাপাড়া-রাঙ্গাবালী সংসদীয় আসনটি এখন উন্নয়নের রোল মডেল, এ জনপদে মাইল ফলক উন্নয়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা। তাই এ জনপদে শেখ হাসিনার মনোনিত প্রার্থী আবারও বিপুল ভোটে বিজয়ী হবে ইনশআল্লাহ।’

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের আনুষ্ঠানিকতার শুভ সূচনা করেন অতিথি বৃন্দ। পরে শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়ামে যুবলীগের ত্রি-বার্ষিক এ সম্মেলন উদ্বোধন করেন পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট মো: শহিদুল ইসলাম শহিদ।

সম্মেলনের ২য় পর্বে যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করে প্রস্তাব সমর্থনের মধ্য দিয়ে উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক পদ প্রত্যাশী প্রার্থীদের নাম লিপিবদ্ধ করে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

দীর্ঘ ১০ বছর পর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে পুরো শহর ছেয়ে যায় পদ প্রত্যাশীদের রঙীন ব্যানার, ফেষ্টুন, বিলবোর্ডে। সকাল থেকে ব্যাপক শো ডাউন করে সম্মেলন স্থলে আসা শুরু করে পদ প্রত্যাশী ও তাদের অনুসারী নেতা-কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।