ঢাকারবিবার , ১ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নলছিটিতে নিখোঁজের ৪ দিনের মধ্যে শিশু উদ্ধার, পরিবারের কাছে হস্তান্তর

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ১, ২০২৩ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে নয়দিন আগে বাড়ি থেকে চলে যাওয়া নিখোঁজ তাইয়েবা কে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে নলছিটি থানা পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর ) রাতে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তাইয়েবা আক্তার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রেমহার গ্রামের আক্তার হোসেন খানের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান।

মা থাকেন বিদেশে, বাবা দ্বিতীয় বিয়ে করে চলে গেছেন ঢাকায়। ছোট থেকেই নানির কাছে কষ্টে বড় হয়েছে ১১ বছরের শিশু তাইয়েবা। তাই বাবা মা না থাকায় মনে কষ্ট নিয়ে বাড়ি থেকে চলে গেছিল বরিশালে। সেখানে গিয়ে একটি বাসা বাড়িতে কাজ শুরু করে বলে জানান শিশু তাইয়েবা।

পুলিশ জানায়, গত ২২ সেপ্টেম্বর দুপুরে তাইয়েবা কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়। অনেক খুঁজাখুঁজি করে না পেয়ে ওই শিশুর নানী গত ২৭ সেপ্টেম্বর নলছিটি থানায় একটি নিখোঁজ ডায়রি করেন। পরে পুলিশ বরিশাল আলেকান্দার কালুশাহ সড়কের একটি বাসা থেকে তাকে উদ্ধার করে।

নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এনামুল হাসান জানান, শিশুটি নিজেই আক্ষেপ নিয়ে বাড়ি থেকে বরিশালে চলে গেছিল। পরে সেখানের একটি বাসায় গিয়ে কাজ শুরু করে। পরে আমরা তথ্যপ্রযুক্তির সহায়তায় বরিশাল থেকে শিশুটি উদ্ধার করেছি।

শিশুটির নানি নুরজাহান বেগম বলেন, আমার নাতনি তাইয়েবা ৯ দিন আগে বাড়ি থেকে। নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। আজ নলছিটি থানা পুলিশের মাধ্যমে খুঁজে পেলাম। পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, নিখোঁজ ডায়েরির ৪ দিনের মধ্যে শিশুটিকে উদ্ধার করে তার নানির কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।