ঢাকারবিবার , ১ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নলছিটিতে জাতীয় কন্যাশিশু দিবস-২৩ উদযাপিত

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ১, ২০২৩ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: দি হাঙ্গার প্রোজেক্ট বাংলাদেশ ও কন্যাশিশু এডভোকেসী ফোরাম’র আয়োজনে ঝালকাঠির নলছিটি উপজেলায় জাতীয় কন্যাশিশু দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে। এবারের দিবসের প্রতিপাদ্য বিষয় ” বিনিয়োগে অগ্রাধিকার, কন্যাশিশুর অধিকার”।

রোববার (১অক্টোবর ) সকাল ১০ টায় নলছিটি চায়না মাঠ সড়ক ফিরোজা আমু সাংস্কৃতিক কেন্দ্র ও পাঠাগারের কার্যালয় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নলছিটি পৌরসভার মেয়র আ: অহেদ খাঁন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নলছিটি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাঈমুন্নাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সুজন সুশাসনের জন্য নাগরিক নলছিটি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক মো: আমির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন দি হাঙ্গার প্রোজেক্ট বাংলাদেশ নলছিটি উপজেলার কো- অর্ডিনেটর সুজন- সুশাসনের জন্য নাগরিক নলছিটি উপজেলা কমিটির সভাপতি মো খলিলুর রহমান মৃধা। এছাড়াও বক্তব্য রাখেন নারী উদ্যোক্তা সুমি আক্তার ও সালমা আক্তার প্রমূখ।

বক্তারা কন্যার পরিপুষ্টি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি ও বিনিয়োগে অগ্রাধিকার, কন্যাশিশুর অধিকার’র উপর গুরুত্বারোপ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।