ঢাকাসোমবার , ২ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ডেঙ্গুর কাছে হেরে গেলেন পাথরঘাটার স্বর্নশিল্পি গৌতম কর্মকার

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ২, ২০২৩ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা বলরাম কর্মকারের ছেলে গৌতম কর্মকার(৪৫) আজ সোমবার ২ অক্টোবর খুলনায় চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন।

তার বড়ভাই উত্তম কর্মকার জানান,ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। সেখানে তার স্বাস্থ্যর অবনতি ঘটলে রবিবার রাতে গৌতম কর্মকারকে লাইফসাপোর্টে রাখা হয়। এরপর সোমবার সকাল সাড়ে ৮ টারদিকে তার মৃত্যু ঘটে।

বিকাল ৫ টায় পাথরঘাটা কেন্দ্রীয় মহাশ্মশানে তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।

গৌতম কর্মকারের মৃত্যুতে পাথরঘাটা পৌরমেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও জুয়েলার্স সমিতির সভাপতি অরুন কর্মকার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক বাসুদেব চন্দ্র শীল বাংলাদেশ হিন্দু পরিষদ পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি দীপঙ্কর কীর্ত্তনিয়া ও সাধারণ সম্পাদক অমল তালুকদার এবং বনিক সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষথেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।