ঢাকাসোমবার , ২ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে বিদ্যানন্দ ফাউন্ডেশনের শিক্ষাবৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ২, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে বরিশাল সদর উপজেলায় ৩০ জন অসহায় মেধাবী শিক্ষার্থীদের কে নগদ ৪ হাজার টাকা ও ১ হাজার টাকার শিক্ষা উপকরণসহ মোট ৫ হাজার টাকা করে সর্বমোট ১ লাখ ৫০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

সোমবার সকালে বরিশাল সদর উপজেলা পরিষদ সভাকক্ষে শিক্ষাবৃত্তি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান।

এসময় তিনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন অসহায় মেধাবী শিক্ষার্থীদেরকে নগদ ও শিক্ষা উপকরণসহ মোট ৫ হাজার টাকা করে সর্বমোট ১ লাখ ৫০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করেন।

ইউএনও বলেন, বিদ্যানন্দ দীর্ঘ দিন যাবত বিভিন্ন কল্যাণ মূলক কাজ করে আসছে। শিক্ষাবৃত্তি প্রদান খুবই ভাল একটা উদ্যোগ। বরিশাল সদরের শিক্ষার্থীদের এর আওতায় নিয়ে আসায় বিদ্যানন্দকে ধন্যবাদ জানান। শিক্ষার পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়ন কাজ অব্যাহত রাখবে।

এবিষয়ে বিদ্যানন্দ ফাউন্ডেশনের, প্রজেক্ট সুপারভাইজার রানা আহমেদ বলেন, প্রান্তিক পর্যায়ে শিক্ষার প্রসার ঘটাতে সারা বছরই আমরা এই শিক্ষাবৃত্তি প্রদান করে থাকি। বিষয় করে নারী শিক্ষার প্রসারে আমরা কাজ করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।