ঢাকামঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

স্বরূপকাঠিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিলেন মহিউদ্দিন মহারাজ

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ৩, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের স্বরূপকাঠিতে দুই দিনের ব্যবধানে দুটি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিয়েছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ।

সোমবার সন্ধ্যায় ক্ষতিগ্রস্ত এলাকা দুটি পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ব্যাক্তিদের আর্থিক সহায়তা প্রদান করে। এসময় মো. মহিউদ্দিন মহারাজ বলেন, অগ্নিকান্ডের ঘটনায় আমি অত্যান্ত মর্মাহত। বিপদের দিনে ধৈর্য ধরতে হবে। আমার সাধ্যমত আপনাদের কিছু আর্থিক সহায়তা দিয়েছি।

মানবতার মা আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সার্বক্ষনিক অসহায় মানুষের পাশে থাকেন । আপনাদের দুর্দশার কথা জেলা প্রশাসক থেকে শুরু করে উর্ধতন কর্মকর্তাদের জানিয়েছি। সরকারের পাশাপাশি বাংলাদেশ আমরা আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী সর্বদা আপনাদের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুব উল্লাহ মজুমদার, স্বরূপকাঠী পৌরসভার মেয়র গোলাম কবির, স্বরূপকাঠী সদর ইউপি চেয়ারম্যান মোঃ আল আমিন পারভেজ, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, মো. নজরুল ইসলাম, স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম প্রমুখ।

প্রসংগত, গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে স্বরূপকাঠী-বরিশাল বাসষ্ট্যান্ড মার্কেটে সংগঠিত এক অগ্নিকান্ডে ১৩টি ব্যবসা প্রতিষ্ঠান এবং সোমবার (০২ অক্টোবর) রাত আনুমানিক চারটার দিকে স্বরূপকাঠি পৌর সভার ৪নং ওয়ার্ডের জগন্নাথকাঠী এলাকায় এ অগ্নিকান্ডে ৯টি বসত ঘর পুড়ে ছাই হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।