ঢাকাশনিবার , ৭ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সরকারের সব উন্নয়ন স্মার্টফোনের মাধ্যমে প্রচারের আহ্বান মেয়র সাদিকের

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ৭, ২০২৩ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : ‘মাননীয় প্রধানমন্ত্রী বলছেন, সারা দেশে উন্নয়ন হয়েছে। বিশেষ করে দক্ষিণাঞ্চলে উন্নয়ন হয়েছে। অথচ যারা এই দলের সিল-সাইনবোর্ড লাগিয়ে বলেন; উন্নয়ন হয়নি, তাদের এই দলে প্রয়োজন নাই। নির্বাচন নিয়ে সব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

শনিবার (৭ অক্টোবর) বিকেলে বরিশাল নগরীর সদর রোডে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সদর উপজেলা ছাত্রলীগ আয়োজিত ‘ছাত্র সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ।

এই সরকারের সব উন্নয়ন স্মার্টফোনের মাধ্যমে সবাইকে প্রচার করার আহ্বান জানিয়ে এ সময় সাদিক আবদুল্লাহ ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা ব্যানার-সাইনবোর্ডে লিখেছেন আমাকে বরিশাল সদর আসনের সংসদ সদস্য হিসেবে দেখতে চান। আপনারা এটা চাইতেই পারেন। এটা আপনাদের গণতান্ত্রিক অধিকার। তবে আমি বলব, মাননীয় প্রধানমন্ত্রী যাকেই বরিশাল সদর আসনে মনোনয়ন দিবেন, যিনি নৌকা মার্কা নিয়ে আসবেন, আমরা তার পক্ষেই কাজ করব। নৌকা মার্কা আমাদের মাথার তাজ। তাই নৌকা মার্কাকে বিজয়ী করে জননেত্রী, মানবতার মা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

সাদিক আবদুল্লাহ বলেন, ‘সামনে জাতীয় নির্বাচন, সবাইকে চোখ-কান খোলা রাখতে হবে। অনেক ষড়যন্ত্র হচ্ছে, গুজব ছড়ানো হচ্ছে। এগুলো দেখে বসে থাকলে চলবে না। সব ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। এই সরকারের সব উন্নয়ন স্মার্টফোনের মাধ্যমে সবাইকে প্রচার করতে হবে।

বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শওকত হোসেন অপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজনের সঞ্চালনায় ছাত্র সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।

এ ছাড়াও অন্যাদের মধ্যে জ্যেষ্ঠ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন আহমেদ বীরবিক্রম, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম ছবি, বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি গাজী নঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন, সদর উপজেলা যুবলীগের সভাপতি শাহ্ নেওয়াজ শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্র সমাবেশের পূর্বে দুপুর ২টার পর থেকেই বরিশাল সদর উপজেলার চরকাউয়া, চরমোনাই, চরবাড়িয়া, টুঙ্গিবাড়িয়া, কাশীপুর, জাগুয়া, রায়পাশা-কড়াপুর, শায়েস্তাবাদ, চন্দ্রমোহন ও চাঁদপুরা ইউনিয়ন থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা সুসজ্জিত টি-শার্ট, ক্যাপ এবং ব্যানার-প্ল্যাকার্ড হাতে মিছিল নিয়ে শহীদ মিনার চত্বরে এসে জড়ো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।