ঢাকাশনিবার , ১২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

উজিরপুরে বাসচাপায় নিহত ইজিবাইক চালক

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১২, ২০২৩ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

উজিরপুর প্রতিনিধি : বরিশালের উজিরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় নাসির সরদার (৩০) নামে এক ব্যাটারিচালিত ইজিবাইক চালক নিহত হয়েছেন।

শনিবার (১২ আগস্ট) বিকেল ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার মুন্ডপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাসির উজিরপুর উপজেলার মুণ্ডপাশা এলাকার নুরু সরদারের ছেলে।

স্থানীয়রা জানান, ইজিবাইক চালক নাসির মহাসড়কের নতুন শিকারপুর থেকে ইচলাদির দিকে যাচ্ছিলেন। এ সময় সাকুরা পরিবহনের বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ইজিবাইকটিকে চাপা দিলে ঘটনাস্থলেই নাসির নিহত হন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় নাসিরকে উদ্ধার করে উজিরপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, বাসটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।